মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

করোনা নিয়ে ১২ দিন অফিস করছেন ব্যাংক কর্মকর্তা

নিজস্ব প্রতিবেদক : গত ১১ জুন করোনা পরীক্ষার জন্য নমুনা জমা দিয়েছেন হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার অগ্রণী ব্যাংকের জ্যেষ্ঠ কর্মকর্তা সামছুল ইসলাম রাসেল। ১২ দিন পর মঙ্গলবার (২৩ জুন) রিপোর্ট আসে তার। এতে রাসেলের করোনা শনা্ক্ত হয়।

তবে নমুনা জমা দেওয়ার পর থেকে নিয়মিতই ব্যাংকে আসেন রাসেল। আগের মতো কাজও করেন। মঙ্গলবার তার করোনা শনাক্তের রিপোর্ট আসায় ব্যংকের কর্মকর্তা ও গ্রাহকদের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে।

আক্রান্ত সামছুল ইসলাম রাসেল অগ্রণী ব্যাংকের ঋণ শাখার কর্মরত ও বাহুবল উপজেলার মিরপুর এলাকার মামদনগর গ্রামের বাসিন্দা।

রাসেলের নিয়মিত ব্যাংকের হাজির হওয়া ও কার্যক্রমে অংশ নেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন অগ্রনী ব্যাংক শায়েস্তাগঞ্জ শাখার ব্যবস্থাপক সিতেশ চন্দ্র দেব।

এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুমী আক্তার বলেন, আমি অগ্রনী ব্যাংকের  ব্যবস্থাপকের সাথে কথা বলে বিষয়টি দেখছি। আমি নিজেই অগ্রণী ব্যাংকের ১৪জন কর্মচারী ও কর্মকর্তাদের নমুনা দেয়ার জন্য বলছিলাম। এ ব্যাপারে জেলা প্রশাসকের সাথে কথা বলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবো।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com